Blog Post

৬৪ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরাতে আসছে রেডমি কে৫০আই

রেডমি এর মোবাইলের চাহিদা দিনদিন বেড়েই চলেছে সেই চাহিদা অব্যাহত রাখতে ফিচারসম্পন্ন ফোন বাজারে এসেই চলেছে। রেডমি এবার নতুন করে নিয়ে আসছে রেডমি কে ৫০ আই।এটি একটি মিড বাজেটের ফোন হতে চলেছে উক্ত কোম্পানীটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

রেডমি কে ৫০ আই মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চি বিশিষ্ট আই পি এস এল সি ডি ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪৬০ পিক্সেল।

রেডমি কে ৫০ আই ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টাকোর প্রসেসর। এছাড়া জি পি ইউ দেওয়া হয়েছে মালি- জি৬১০ ৬- কোর। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৬/৮ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬/৫১২ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.৩ , ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। রেডমি কে ৫০ আই মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৪,৪০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart
Sign in

No account yet?

Facebook Instagram YouTube WhatsApp WhatsApp
Home